০২৭৭১১৯০৩, ৯১১৫৭৪৭

গণ কল্যান ট্রাষ্ট তার সংগঠিত সমিতি সদস্যদের জীবন মান উনড়বয়নে দায়বদ্ধ । তাই সকল কার্যμম সমিতি সদস্যবৃন্দকে কেন্দ্র করেই আবর্তিত হয় । এই লক্ষ্যকে সুদুর প্রসারি করার জন্যই উপকার ভোগীর সন্তান সন্ততিদের শিক্ষার প্রতি গণকল্যাণ ট্রাষ্ট অত্যন্ত যতড়বশীল । তাদের শিক্ষা লাভকে সহযোগীতা করার লক্ষ্যে ২০১৪ সাল থেকে উপকার ভোগীদের এস এস সি উত্তীর্ণ সন্তানদের শিক্ষা প্রণোদনা প্রদান করা হয় । ২০১৬ -২০১৭ অর্থ বছরে শিক্ষা প্রণোদনার তালিকা নি¤েড়ব দেওয়া হইল ।

শিক্ষার্থীর সংখ্যানগদ টাকার পরিমাণব্যাগঅভিধানমন্তব্য
৩৫৬ জন২০০০/-১ টি১টিপ্রত্যেক শিক্ষার্থীকে প্রদান ।

উন্নয়ন মেলা/২০১৭

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর নির্দেশনায় মানিকগঞ্জ জেলার, জেলা প্রশাসকের পৃষ্ঠপোষকতা ০৯ জানুয়ারী হতে ১১ জানুয়ারী ২০১৭ পর্যন্ত ৩ দিন ব্যাপি মানিকগঞ্জ জেলার বিজয় মেলা মাঠ প্রাঙ্গনে এক উনড়বয়ন মেলার আয়োজন করা হয়। উক্ত উনড়বয়ন মেলায় ১৮০টি সরকারী বেসরকারী ও এনজিও প্রতিষ্ঠান অংশ গ্রহন করে থাকে।

গণ কল্যাণ ট্রাষ্ট (জিকেটি) উক্ত উনড়বয়ন মেলায় ২টি ষ্টল বরাদ্দ নিয়ে জিকেটির উপকার ভোগীদের নিজস্ব উৎপাদিত কৃষি ও ৫১টি খাদ্যজাত পণ্য নিয়ে উনড়বয়ন মেলায় অংশগ্রহন করে। উনড়বয়ন মেলায় অংশগ্রহন কারীদের মধ্যে জেলা প্রশাসক ও অন্যান্য বিচারক মন্ডলীর বিচারে ৪টি পুরষ্কার প্রদান করেন। গণ কল্যাণ ট্রাষ্ট (জিকেটি) ৯১ টি এনজিও ও ৮৯টি সরকারী বেসরকারী প্রতিষ্ঠান এর মধ্যে যুগড়ব ভাবে ৩য় স্থান অধিকার করে। জেলা প্রশাসক ও মাননীয় মন্ত্রি পরিষদ সচিব জনাব মোহাম্মদ শফিউল আলম মহোদয়ের নিকট হতে গণ কল্যাণ ট্রাষ্ট এর পক্ষে পুরষ্কার গ্রহন করেন সহ সমন্বয়ক মহোদয়।